আড়াইহাজারে উপজেলা নির্বাহী অফিসারের ফোন নম্বর ক্লোন করে টাকা দাবি

1393

বিশেষ প্রতিনিধি : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা পরিষর্দের নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ সোহাগ হোসেনের সরকারী ফোন নম্বর ক্লোন করে বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষকদের কাছে বিকাশের মাধ্যমে টাকা দাবী করে আসছে একটি প্রতারক চক্র। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ। শনিবার রাতে এ ঘটনায় আড়াইহাজার থানায় সাধারণ ডায়রী (জিডি) করা হয়েছে।
অভিযোগের বরাত দিয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হোসেন জানান, শনিবার দিনব্যাপী আড়াইহাজার উপজেলার বিভিন্ন স্কুলে কর্মরত ৭ থেকে ৮জন প্রধান শিক্ষকের নিকট তার সরকারী নম্বরটি ০১৭৬৮০৪৭১৯৪ ক্লোন করে ল্যাপটপ দেয়ার জন্য বিকাশের মাধ্যমে টাকা দাবী করে আসছিল। বিষয়টি কয়েকজন প্রধান শিক্ষক নির্বাহী অফিসারের নিকট জানালে তিনি ক্লোনের বিষয়টি বুঝতে পারেন।
তিনি জানান, বিষয়টি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের জনানো হয়েছে। এছাড়াও সবাইকে সতর্ক করার পাশাপাশি টাকা না দেওয়ার জন্য বলা হয়েছে।
আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন জানান, নির্বাহী অফিসারের সি এ কবির হোসেন বাদী হয়ে থানায় একটি জিডি দায়ের করেছেন। আমরা আসামী গ্রেফতারের চেষ্টা চালাচ্ছি।

SHARE

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

five × 5 =