কালাপাহাড়িয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সার্বিক অবস্থা পরিদর্শনে আমি অত্যন্ত সন্তুষ্ট – শিক্ষা অফিসার

89

মোঃ জিয়াউর রহমান : ৩ অক্টোবর বৃহস্পতিবার নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার ঐতিহ্যবাহী কালাপাহাড়িয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কে এম আলোমগীর ও একাডেমিক সুপারভাইজার মোঃ শাহজাহান পরিদর্শন করেন। বিদ্যালয়ের সার্বিক অবস্থা দেখে শিক্ষা অফিসার সন্তোষ প্রকাশ করেন। একাডেমিক সুপারভাইজার মোঃ শাহজাহান মাল্টিমিডিয়া ক্লাসরুম ম্যানেজমেন্ট ও এমএমসি অ্যাপস ব্যবহার বিষয়ে সকল শিক্ষকদের আরো বেশি সক্রিয় হতে আহ্বান জানান।
কে এম আলোমগীর বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুবল চন্দ্র ঘোষ এর কাজের প্রশংসা করে বলেন, আপনারা একজন দক্ষ ম্যানেজার পেয়েছেন। শিক্ষকদের সাথে মতবিনিময় সভায় তিনি বলেন, আমি তাৎক্ষণিক পরিদর্শনে এসে শতভাগ শিক্ষক উপস্থিত পেয়ে খুবই খুশি হয়েছি। তারপর ও আপনারা আরো আন্তরিকভাবে নিজেদের দায়িত্ব পালন করলে বিদ্যালয়ের মর্যাদা বৃদ্ধির পাশাপাশি আপনাদের ও গ্রহণযোগ্যতা বৃদ্ধি পাবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধকে জানো বিষয়ে সপ্তম শ্রেণীর শিক্ষার্থীদের দিয়ে ডকুমেন্টারি তৈরি করা প্রসঙ্গে শিক্ষা অফিসার শিক্ষক ও সংশ্লিষ্ট শিক্ষার্থীদের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। তিনি আসন্ন জেএসসি ও এসএসসি পরীক্ষার্থীদের ক্লাস পরিদর্শন করেন এবং তাদের সাথে মতবিনিময় করেন। পরীক্ষায় কিভাবে ভালো ফলাফল করা যাবে এবং শিক্ষার্থীদের নৈতিকতা শিক্ষা গ্রহণ বিষয়ে সুস্পষ্ট পরামর্শ প্রদান করেন।
শিক্ষক ও সাংবাদিক মোঃ জিয়াউর রহমান উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও একাডেমিক সুপারভাইজার এর ঐতিহ্যবাহী কালাপাহাড়িয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সার্বিক অবস্থা পরিদর্শনে সন্তোষ প্রকাশ করায় তাঁদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

SHARE

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

five × five =