আড়াইহাজারে জবাই করে স্ত্রী হত্যা

91

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জের আড়াইহাজারে উত্তর কলাগাছিয়া গ্রামে এক পাষন্ড তার স্ত্রী দুই সন্তানের জননী ছালেহা বেগমকে (৩০) জবাই করে হত্যা করে পালিয়ে গেছে। মঙ্গলবার দিবাগত রাতে এ ঘটনাটি ঘটে। বুধবার সকালে পুলিশ নিহতের নিজ ঘর থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

নিহতের পিতা হাসান আলী জানান, ১৫ বছর আগে মাধবদী থানার খাদিমার চর গ্রামের মৃত আঃ খালেকের ছেলে মোবারক হোসেনের সঙ্গে তার মেয়ে ছালেহার বিয়ে হয়। বিয়ের পর থেকে মোবারক হোসেন তার স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়ীতেই থাকতো। ইতি মধ্যে তাদের একটি কন্য ও একটি পুত্র সন্তান হয়েছে। কন্যা সুমাইয়া (১০) ও পুত্র মেহেদী হাসান (৯)। ঘটনার দিন রাতে স্বামী স্ত্রী এক সঙ্গে নিদ্রা যাপন করে। মধ্য রাতে মোবারক তার স্ত্রীকে জবাই করে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনার স্বাক্ষী নিহতের ছেলে মেহেদী হাসান নিজেও। ঘটনার পর ছেলের ডাক চিৎকারে আশে পাশের লোকজন জড়ো হয়ে ছালেহাকে মৃত অবস্থায় ঘরে পড়ে থাকতে দেখে এবং পুলিশে সংবাদ দেয়। নিহতের বোন পারভিন জানান, ছালেহা সৌদি আরব থাকতো। দেড় থেকে দুই মাস হয় দেশে আসছে।

গোপালদী তদন্ত কেন্দ্রের ইনচার্জ নাশির উদ্দিন জানান, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড এবং প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে যে, এ হত্যাকান্ড নিহতের স্বামী মোবারক হোসেন ঘটিয়েছে। ঘাতককে গ্রেফতারে জোর তৎপরতা চলছে। এ ব্যাপারে নিহতের পিতা হাসান আলী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। তবে হত্যার কারণ জানা যায়নি।

তিনি আরো জানান, স্বামী একাই ঘটনা ঘটিয়েছে না সাথে আরো লোক ছিল তা নিয়ে তদন্ত চলছে।

SHARE

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

2 × four =