বিজয় দিবস উপলক্ষে আয়োজিত কালাপাহাড়িয়া ফুটবল প্রিমিয়ার লিগে ৩-১ গোলে ম্যানচেস্টার ইউনাইটেড ক্লাব বিজয়ী

209

মোঃ জিয়াউর রহমান : মহান বিজয় দিবস উপলক্ষে ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে সাংবাদিক ও শিক্ষক শহিদুল ইসলাম সবুজ এর সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত কালাপাহাড়িয়া ফুটবল প্রিমিয়ার লিগের ফাইনাল ম্যাচ ইঞ্জিনিয়ার হাজী জাব্বার সুফিয়া আইডিয়াল কিন্ডারগার্টেন মাঠে অনুষ্ঠিত হয়েছে।
সাংবাদিক ও শিক্ষক মোঃ জিয়াউর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত ফাইনাল টুর্নামেন্টটি পরিচালনা করেন ব্যবসায়ী মোঃ সোহেল রানা। প্রধান অতিথি ছিলেন ইউনিয়ন তরুণ লীগ সভাপতি মোঃ শরিফুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি সদস্য বিল্লাল হোসেন, আনোয়ার হোসেন, মোবারক হোসেন, লিয়াকত প্রমূখ।
ম্যাচ রেফারির দায়িত্বে ছিলেন কালাপাহাড়িয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের এসএসসি’র অভিভাবক সদস্য রবিউল রনি, আক্তার হোসেন ও অলিউল্লাহ। ধারা বর্ণনায় ছিলেন মোঃ আক্তার হোসেন ওরফে সামস্। উত্তেজনাপূর্ণ ফাইনাল খেলা শুরুর প্রথমার্ধে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনের জোড়া গোলে ম্যানচেস্টার ইউনাইটেড ২-০ গোলে পিএসজি ক্লাবকে পিছনে ফেলে এগিয়ে যায়। দ্বিতীয়ার্ধের খেলা শুরু হলে পিএসজি ক্লাবের মাইনুদ্দিন এর করা গোলে ব্যবধান ২-১ এ পৌঁছায়। কিন্তু ম্যানচেস্টার ইউনাইটেডের সোহাগ হোসেন খেলা শেষ হওয়ার কিছুক্ষণ আগে দলীয় তৃতীয় গোলটি করায় এই ব্যবধান ৩-১ হয়ে যায়। ততক্ষণে ম্যাচ রেফারি রবিউল রনি খেলার নির্ধারিত সময় শেষ ঘোষণা করেন।
বিপুলসংখ্যক দর্শক উপস্থিত থেকে উত্তেজনাপূর্ণ ফাইনাল ম্যাচটি উপভোগ করেন। খেলা শেষে বিজয়ীদের মাঝে এবং রানার্সআপ দলের খেলোয়াড়দের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়।ফাইনাল খেলায় সার্বিক সহযোগিতা করেন সোহাগ,আলাল, শামীম,হেলাল, জুয়েল, কাউছার,বিমল দাশ, ইয়াছিন, হৃদয়, সুফিয়ান, মাইনুদ্দিন, রুবেল,শরিফ, আজহার।

SHARE

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

20 − seven =