বিশনন্দী ফেরীঘাট থেকে ৬০ কেজি গাঁজা উদ্ধার, ৬ জন গ্রেফতার

223

বিশেষ প্রতিনধি: আড়াইহাজারে র‌্যাব-১০’র একটি দল অভিযান চালিয়ে ৬০ কেজি গাঁজা ও এক লাখ আট হাজার সাতশত টাকা উদ্ধার করেছে। এ সময় ছয় মাদক ব্যবসায়ীকে আটকসহ মাদক সরবারহের কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করে র‌্যাব। তবে অভিযান চলাকালে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে তিন ব্যক্তি পালিয়ে যায়। বুধবার ধৃত ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা শেষে নারায়ণগঞ্জের আদালতে পাঠানো হয়েছে।
এর আগে মঙ্গলবার রাতে উপজেলার বিশনন্দী ফেরিঘাট এলাকায় অভিলাস ট্রান্সপোর্ট এর সামনে থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলো- ব্যক্তিরা হলে, গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন নতুন বাজার এলাকার খোরশেদ দেওয়ানের স্ত্রী রোকেয়া (৫০), একই জেলা ও থানাধীন বাদশা মিয়ার স্ত্রী সালমা (৩৫), টাঙ্গাইল জেলার সখিপুর থানাধীন কালমেগা এলাকার নজরুল ইসলামের স্ত্রী মোসলেহা বেগম (৪০), বি-বাড়িয়া জেলার কসবা থানাধীন কালিকাপুর (ঝাড়ুমিয়া বাড়ি) এলাকার মুসা মিয়ার ছেলে জুয়েল মিয়া (২৬), পাবনা জেলার বেড়া থানাধীন রঘুনাথপুর এলাকার শ্রী রাজকুমার হাওলাদারের ছেলে আকাশ কুমার হাওলাদার(২০), বি-বাড়িয়া জেলার কসবা থানার উত্তর চকবস্তা এলাকার ইউনূছ মিয়ার ছেলে তহিদুল ইসলাম (১৯) ।

মামলা সূত্রে জানা গেছে, র‌্যাব সদস্যদের কাছে তথ্য ছিল বি-বাড়িয়ার কসবা থেকে একটি প্রাইভেট কার যোগে বিপুর পরিমাণে গাঁজা নিয়ে গাজীপুর জেলার শ্রীপুরের উদ্দেশ্যে যাচ্ছিল। আড়াইহাজারের বিশনন্দী ফেরিঘাট এলাকায় অভিলাস কাউন্টারের সামনে ঢাকা মেট্রো-খ-১১-৫১০০ নাম্বারের গাড়ীটির গতিবিধি দেখে র‌্যাব সদস্যদের সন্দেহ হয়। পরে তারা গাড়ীর গতিরোধ করেন। তাদের উপস্থিতি টের পেয়ে এ সময় গাড়ী থেকে ৩ ব্যক্তি পালিয়ে যায়। এক পর্যায়ে ৬ ব্যক্তিকে আটক করা হয়।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জনান, আটককৃতদের বুধবার কোর্টে প্রেরণ করা হয়েছে।

SHARE

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

2 + 9 =