আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসার এর গাড়ি চালক নুরুল ইসলাম আর নেই।

249

আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসার এর গাড়ি চালক নুরুল ইসলাম আর নেই।

মোঃ জিয়াউর রহমান : নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হোসেন এর গাড়ি চালক মোঃ নুরুল ইসলাম (৬৫ ) ইন্তেকাল করেছেন ( ইন্না লিল্লাহি… … রাজিউন )। দীর্ঘ দিন ধরে তিনি বিভিন্ন জটিল ও কঠিন রোগে ভুগছিলেন। অবশেষে মঙ্গলবার ভোরে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মোঃ নুরুল ইসলাম ১৯৮৪ সাল থেকে আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসার এর গাড়ি চালক হিসেবে কর্মরত ছিলেন। উপজেলার বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীদের সাথে কথা বলে জানা যায় মোঃ নুরুল ইসলাম খুব ভালো মানুষ হিসেবে সকলের কাছে পরিচিত ছিলেন। তিনি ৩ ছেলে ও স্ত্রী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর বড় ছেলে মোঃ সাদেকুর রহমান উপজেলা নির্বাহী অফিসার এর টেকনিশিয়ান পদে কর্মরত আছেন। পিতার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে সাদেকুর রহমান সকলের কাছে দোয়া কামনা করেছেন।

বুধবার (১৫ জানুয়ারি ) সকাল ১১ টায় প্রথম এবং বাদ জোহর দ্বিতীয় জানাজা শেষে পৈতৃক বাড়ি সোনারগাঁও উপজেলার বৈদ্যের বাজার ইউনিয়নের হারিয়া গ্রামে দাফন করা হয়। মরহুমের নামাজে জানাজায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হোসেন, আড়াইহাজার পৌরসভার মেয়র আলহাজ্ব সুন্দর আলী, আড়াইহাজার থানা প্রেসক্লাবের সভাপতি মাসুম বিল্লাহ সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন।

নুরুল ইসলাম এর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন, উপজেলা চেয়ারম্যান মোঃ মুজাহিদুর রহমান হেলো সরকার, উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হোসেন, এ্যাসিল্যান্ড মোঃ উজ্জ্বল হোসেন।

SHARE

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

five × 5 =